শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬

সত্য ...

আমার কাজটি আমি করে যাবো, আমি যখন কথা বলবো তখন হৃদয়ের দিকে তাকিয়ে থাকবো-- আমি যখন ব্যাট হাতে মাঠে নামবো তখন বলের দিকে আমার ষোল ইন্দ্রিয়ের বত্রিশ সেক্টর মনোযোগ, গ্যালারি বলে কিছু একটা আছে যেখানে হাততালি এবং নিন্দা উৎপাদন হয়ে থাকে তা আমার জানবার বা মানবতার কথা নয়, আমার প্রেমিকার নাম তখন বল, আমার গুরুর নাম তখন বল আমার পরিচয়  তখন বল।

আমি আমার কাজটি করে যাবো, ফলাফল ভাবনায় পড়ে থাকো তুমি প্রিয়তমা উত্তেজনা আমার, আমি জানি আমার জন্ম আম্মা আব্বার আনন্দের ফল, সিদ্ধান্ত থেকে কোনো জন্মই পৃথিবীতে আসে না, মৃত্যুর মতো জীবিত যারা তারাই হয়তো আমার সাথে একমত হতে পারে, আমি কাউকে আমার সাথে একমত হতে বলিনি, বাগানে অনেক ফুল দরকার বাগানের প্রয়োজনে।

আমি আমার কাজটি করে যাবো আমার প্রয়োজনে। আমির জন্ম হলে আমরা তারা সে প্রভৃতি শব্দের প্রয়োজন পড়ে না। আমি মানেই তো অনেক, ঘর থেকে শুরু করে বাহির, কালো থেকে শুরু করে সংখ্যাত্রয় সফেদ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন