বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

ভালোবাসি তোমারে সহজে সহজে

 ভালোবাসি ভালোবাসি 

সকাল সন্ধ্যা তোমার গন্ধে 

গোলাপ হয়ে আমি ফোটি 

ভালোবাসি ভালোবাসি 

রাতকাশে তোমার চোখে 

চাদ হয়ে আমি উঠি 

ভালোবাসি ভালোবাসি 

সাগর জলে তোমার মনে 

ঢেউ হয়ে আমি ভাসি 

ভালোবাসি ভালোবাসি 

গোপন কথার পুলক ধ্যানে 

তোমার সাথে আমি আছি 

তোমার জলে শাপলা ফুলে 

নৃত্য হয়ে আমি বাচি 

ভালোবাসি ভালোবাসি 


তোমার কথা ভাবতে গিয়ে 

আমি আস্ত ফুল হয়ে যায় 

বোল হয়ে যায় লোকের মুখে 

আকাশ যখন তারার সুখে 

বাতাস হয়ে বয়ে চলি 

তোমার স্বপ্নে তোমার চোখে 


তোমার যখন ঘুম আসে না 

ঘুম আসে না ঘুম আসে না

ঘুম হয়ে আমি আসি 

আস্তে করে চোখের পাশে 

চোখের পাশে মনের পাশে 

আমিই তুমি ঘুমিয়ে হাসি 

ভালোবাসি ভালোবাসি 


ভালোবাসি ভালোবাসি 

বলবো আমি আমৃত্যু কাল 

তুমি আমার জন্ম মৃত্যু 

ভালোবাসার আকাশ পাতাল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন