শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮

ছেমা দিয়া যামু হারা জীবন

হুন, তুমারে একটা কতা সরাসরি কইতে চাই, যে কতাডা কইতে চাই সেইডা তুমি জান বলে আমি বিসসাস করি।

আসমানে যহন চান দেহি, চান থেইক্কা যহন দুদের লাহান সাদা সাদা ফুরনিমা রাইত নাইম্মা আহে তহন আমার তুমার কতা মনে ফরে।

গাছের ডালে, আমার জানালায় বসন্ত আইলে আমি তুমারে টের ফাই, তুমি আইসা তহন আমার মনে ডুক্কু ডুক্কু হেলতে আরম্ভ কর।

লাও পাতা দেহলে আমার চহে তুমার টুট বাইস্যা ওডে, বাজি কইরা হাইতে সখ জাগে।

পিতিবির যতলা বালা গন্দ আছে। তাহে।  পিতিবির যতলা বালা ফুল আছে। তাহে। পিতিবির যতলা বালা সুখ আছে। তাহে -- সব হানে আমি তুমারে দেহি।

আরেকটা কতা কইয়্যা দেই, হুন,

তুমার লগে যে আমার লাইন আছে এই কতাডা যদি তুমি ফিনি ফিনি মেঘের লাহান বুইল্যা যাওয়া সুরু কর তাইলে আমি তুমারে ঢাডা রইতে লাহান একেবারে বুইল্লা যামু।

তুমি যদি কও আস্তে আস্তে আমারে তুমার মন থেইক্কা হরাই ফেলতাছ তাইলে হুইননা রাহ আমি তুমারে আমার মন থেইক্কা হরাই ফেলছি।

আমার লাইগ্যা যদি তুমি অপেক্ষা না করতে ফার তাইলে তুমার ছায়া থেইক্কা সাত মাইল দুর দিয়া একলা একলা হাইটটা যামুগা।

আর যদি কও তুমি আমারে বালা ফাও তই এই রেজা বুকটারে তুমার লাইগগা পত বানাইয়া দিব

হুদার কিরা তুমার সইললে একটা মসা কামর দিতে দিমু না, হুদার কিরা আমার নিজের ফিডে রইদ লইয়্যা তুমারে ছেমা দিয়া যামু আজীবন, হুদার কিরা তুমারে ছেমা দিয়া যামু হারা জীবন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন